Sneher Porosh Pokolpo - টাকা ঢুকা শুরু হয়ে গেছে। করা পাবে এর টাকা ?

স্নেহের পরশ যে পকল্প টি রয়েছে এই Sneher Porosh Pokolpo টাকা ঢুকা শুরু হয়ে গেছে। কবে এই টাকা ঢুকা শুরু হয়েছে ? কাদের কাদের ঢুকছে টাকা ? আর যে ভেরিফিকেশন কল আসে এই কল এ কি কি জিজ্ঞেস করে ? এই নিয়ে থাকছে বিস্তারিত আলোচনা।


Sneher Porosh



প্রথমত টাকা কখন দেওয়া হচ্ছে , টাকা তখনি দেওয়া হচ্ছে যখন ভেরিফিকেশন কল আসছে। আপনারা যারা স্নেহের পরশ পকল্প এ আবেদন করেছিলেন । প্রথম এর দিকে সুতরাং, যারা অ্যাপ টি লঞ্চ হওয়ার সাথে সাথে এপ্লাই করেছেন তাদের কল আশা শুরু হয়ে গেছে।


এই কল এ কি জিজ্ঞেস করা হচ্ছে এই কল এ জিজ্ঞেস করা হচ্ছে তাদের পুরো ডিটেইলস । 


আপনারা কোথায় গিয়ে আটকে আছেন ?

সুতরাং যে আবেদন করেছে সে তো কোথাও গিয়ে আটকে পড়েছে।


এই কল এ যাদের ভেরিফিকেশন সাকসেস হয়েছে তারা তাদের একটি লিস্ট তৈরি করছে । আর এই লিস্ট তারা প্রকাশ করছে না।


২ ই মে এই টাকা ঢোকা শুরু হয়েছে । 

নিচের স্ক্রীন শট টা দেখে নিন এই রকম ম্যাসেজ ঢুকছে । যদি আপনার টাকা ঢুকে থাকে তাহলে আপনার কাছে এই রকম একটি ম্যাসেজ ঢুকবে।
Sneher Porosh Pokolpo  - Sms


এতে আপনদের চিন্তার কারন নেই আপনারা কল ভেরিফিকেশন এ সঠিক উত্তর দিন আপনার টাকা ঢুকে যাবে।


কাদের কাদের Sneher Porosh পকল্প টাকা ঢুকবে না?


১) যাদের যাদের ব্যাংক একাউন্ট নেই , তারা অন্য কারো ব্যাংক একাউন্ট দিচ্ছে। এতে নামের ম্যাচ করবে না তাই তারা টাকা পাবেন না। এক্ষেত্রে অটোমেটিক ফেলড হয়ে যাবে।

২) যারা বাড়িতে থেকে এপ্লাই করেছে। তাদের টাকা ঢুকবে না সুতরাং আপনি যখন এই Sneher Porosh Pokolpo এর এপ্লাই করেছেন তখন আপনার লোকেশন অন করতে হয়েছিল , তারা আপনার লোকেশন ট ট্র্যাক করেছিল। তারা দেখতে পেরেছে যে আপনি কোথায় থেকে এপ্লাই করছেন । এক্ষেত্রে যারা বাড়িতে থেকে এপ্লাই করেছেন তাদের টাকা ঢুকবে না । এই Sneher Porosh Pokolpo এর টাকা শুধু মেট্রো তাদের দেওয়া হচ্ছে যারা বাইরে কাজ করতে গিয়ে আটকে পড়েছেন।



More Details -




More Post -

1) Prochesta Pokolpo Online Apply - প্রচেষ্টা পকল্প নতুন নোটিশ ।


Post a Comment

0 Comments