CarryMinati is Most Popular on YouTube


What or Who is CarryMinati?

CarryMinati


YouTuber, Comedian, Gamer, Rapper




CarryMinati বিখ্যাত কেন ?


ক্যারিমিনাটি ইউটিউবে তার মজার এবং কখনও কখনও উদ্দীপনাযুক্ত ভিডিওগুলির জন্য পরিচিত। তার চ্যানেলটিতে 390 মিলিয়নেরও বেশি সংখ্যক ভিউ সহ তাঁর 1.45 Crore বেশি subscribers রয়েছে। ক্যারি যখন তার বয়স আট ছিল তখনই ভিডিও করা শুরু করে ... তার অন্যান্য চ্যানেল Carry is Live  44.4 Laks + subscribers  স্ট্রিমের ২০ কিল পিকের সমবর্তী ভিউ সহ subscribers.



YouTube Link - 



Carryminati বর্তমানে জনপ্রীয় একজন ইউটিউব চ্যানেল, Ajey Nagar তিনি একজন কমেডিয়ান, Gamer, Rapper।

Carryminati চ্যানেল টি আগেও অনেকটা জনপ্রিয় ছিল বর্তমানে তার প্রভাব আরো বেড়ে গেছে , কেননা TikTok আর Youtuber এর মধ্যে দুই দিন আগে Carryminati ইউটিউব চ্যানেল এ একটি ভিডিও আপলোড করা হয় যেটা শুধু মাত্র, দুই দিনের মধ্যে 40M+ এর উপরে ভিউ হয়।

আশীষ সান্সেলা কিছুদিন আগে একটি ভিডিও আপলোড করেন Lockdown এর সাইড - ইফেক্ট কে নিয়ে তার চ্যানেল এ । ওই ভিডিও টাইট 6 দিনের মধ্যে 20M ভিউ হয়, এটার জন্য সে ইনস্টাগ্রাম একটি একটি পোস্ট করেন , যে "20M Views In 6 Days"




এর পরেই তার ওই পোস্ট দেখে মানুষ Carryminati ভিডিও এর সাথে তার ভিডিও এর তুলনা করা শুরু করে দেয়। কেননা Carryminati বর্তমানে যেই ভিডিও টি আপলোড করেন তাতে দুই দিনের মধ্যে 40M+ এর উপরে ভিউ হয়। এই নিয়ে তারা তুলনা করা শুরু করে দেন।

এর পরেই  আসিস সান্সেলা এই গুলোর উপর রিয়েক্ট করে বলেন 
" হ্যা Carryminati এর ভিডিও এর রেকর্ড আমাদের থেকে অনেক উপরে , আমি ধন্যবাদ বলছি যে 6 দিন এ 20M+ View আমাদের গরীব দের জন্য অনেক। "

সত্যি বলতে Carryminati অনেক বড়ো রেকর্ড করেছেন Most Like VideoLike Video ভিডিও টিতে ।




কেননা ভারতের মধ্যে যে Most Like Video আছে সেটি হলো Filhal Music Video যেটির মধ্যে লাইক রয়েছে 6.6M Likes
কিন্তু এই রেকর্ড Carryminati ভেঙে ফেলেছেন, যেটির মধ্যে লাইক রয়েছে 7.8M Likes, এটা অনেক বড়ো রেকর্ড ।
এটা চলার পরেই অমিত ভারানা পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম এ Most Like Youtube Video in India  ।
বর্তমানে এই ভিডিও এতটাই পপুলার হয়েছে যে এটা টপকানো এত টাও সহজ হবেনা।






How much does CarryMinati earn from YouTube?


প্রতি মাসে প্রায় $ 3000 ক্যারি মিনাটি ইউটিউব চ্যানেলে 1 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। তার ভিডিওগুলি সহজেই ভাইরাল হয়ে যায় এবং তার চ্যানেল এক মাসে 5 থেকে 7 মিলিয়নের বেশি ভিউ  আসে । তিনি ইউটিউব Monetization ব্যবহার করে সহজেই প্রতি মাসে প্রায় 3000 ডলার উপার্জন করেন।

Post a Comment

0 Comments