প্রাক্তন প্রধামন্ত্রী Manmohan Singh , অসুস্থ।


সূত্র থেকে জানা গিয়েছে , প্রাক্তন প্রধানমন্ত্রী Manmohan Singh অসুস্থ। বুকে ব্যথা অনুভব করায় রবিবার সন্ধ্যায় তাঁকে  পরে রবিবার সন্ধ্যায় জাতীয় রাজধানীর AIIMS (অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকাল সায়েন্সে) -এ ভর্তি করানো হয়। হাসপাতালের সূত্র জানিয়েছে, "প্রাক্তন প্রধানমন্ত্রী Manmohan Singh অসুস্থ। তিনি পর্যবেক্ষণ ও তদন্তাধীন রয়েছেন।"


Manmohan Singh



রবিবার রাত ৮টা ৪৫ মিনিট নাগাদ ৮৭ বছর বয়সী এই কংগ্রেস নেতা তথা ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রীকে Manmohan Singh কে দিল্লি AIIMS-এর কার্ডিয়ো-নিউরোসায়েন্স বিভাগে আনা হয়।



"তার সমস্ত প্যারামিটার ভাল আছে। তিনি এইমস-এর পর্যবেক্ষণে রয়েছেন," তাঁর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বুকে ব্যাথার পাশাপাশি সামান্য জ্বরও রয়েছে তাঁর।

রাত ৮ টার দিকে তাকে নিখরচায় অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সের (এআইএমএস) কার্ডিওলজির অধ্যাপক ড: নীতিশ নায়েকের অধীনে ভর্তি করা হয়। Manmohan Singh বিরোধী কংগ্রেসের প্রবীণ নেতা এবং বর্তমানে রাজস্থান থেকে রাজ্যসভায় সংসদ সদস্য। তিনি ২০০৪ থেকে ২০১৪ সালের মধ্যে প্রধানমন্ত্রী ছিলেন। ২০০৯ সালে সিং এইমস-এ একটি সফল করোনারি বাইপাস সার্জারি করেছিলেন।


প্রাক্তন প্রধানমন্ত্রীর Manmohan Singh এই অসুস্থতায় উত্‍কন্ঠা প্রকাশ করেছেন ভারতের বিভিন্ন দলের রাজনীতিবিদরা। ট্যুইট করে তাঁরা Manmohan Singh -এর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ট্যুইটে বলেন, ‘ড. Manmohan Singh -জীর স্বাস্থ্য নিয়ে খুবই চিন্তায় আছি। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সারা দেশ তাঁর জন্যে প্রার্থনা করছে।

Post a Comment

0 Comments