Why did TikTok's Rating go Down ?


TikTok এর রেটিং কমে গেলো কেনো ?

Why did TikTok's Rating go Down ?




TikTok রেটিং যখন 1.2 তে নেমে এসে ছিল । আর অদ্ভুত ব্যাপার আজ সেই TikTok রেটিং 4.4 হয় গেছে। কি অদ্ভুত ব্যাপার। এর মানে মানুষেরা যেভাবে টিক ত্বকের রেটিং কমিয়ে দিয়ে ছিল । সেটার কোনো লাভ হলো না। পাহাড় খুরে মরা ইদুর বেরিয়ে এলো।



এর সাথে এর ডাউনলোডিং ও বেড়ে গেছে , এটা কি ভাবে হলো ?
What is the reason for the downgrade ? কেননা Google এর তরফ থেকে 8 মিলিয়ন কমেন্ট ডিলিট করে দেওয়া হয়েছে। যেখানে মানুষেরা মোবাইল টিপে টিপে আরেক জোনের থেকে ফোন নিয়ে , কমেন্ট করে ছিল , আর সেই সব কমেন্ট ডিলিট করে দেওয়া হয়েছে। Google এগুলি ডিলিট করে দিয়েছে। So, TikTok rating has dropped.



এটার কারণ হলো Google এর কিছু নিয় ম রয়েছে যখন কোনো , অ্যাপ বা সাইট এর উপর স্প্যামিং কমেন্টস অর্থাৎ একটা গ্রুপ মিলে , সেই জিনিসটির উপর গালি গালাজ করে কমেন্টস করা হয়। সেই সব স্প্যামিং কমেন্টস। আর সেই সব কমেন্ট শুধু মাত্র কিছু অ্যাপ বা সাইট এর উপর করা হয়। তখন সেগুলী স্প্যাম আপ ইউজ বলা হয়।

কারন অনেকেই জেনে বুঝে উল্টো পাল্টা কমেন্ট করেছে। আর এর পরি পেক্ষিতে Google সেগুলি বুঝতে পারে তাই  এমন সব জিনিষ গুলোকে গুগোল ডিলিট করে দেয়।



আর টোটাল ৮ মীলিয়ন কমেন্টস ডিলিট করে দেওয়া হয়েছে। এটি শুধু মাত্র ক্যারি মিনাটি এর ভিডিও পরি পেক্ষীতে করা হয়েছে।

আর এর জন্যই Google এর রেটিং কমে গেছে। তাহলে কি মানুষের সব পরিশ্রম বেকার গেলো ?



হ্যা সব বেকার গেলো । কারন সেই সব ৮ মিলিওন কমেন্ট তো ডিলিট করে দেওয়া হয়েছে। তাই TikTok তার আগের রেটিং এ ফিরে এসেছে।

আর এটার পরিবর্তে TikTok পাবলিসিটি আরো বেড়ে গিয়েছে। যেই দেশে জানত না TikTok কি সেই দেশ ও জেনে গেলো। মানে ফ্রী তে প্রমোট হয় গেলো TikTok। আর সাথে সাথে ডাউনলোডিং ও বেড়ে গিয়েছে TikTok র।

Post a Comment

0 Comments