স্টেশন এ একটি শিশু কে Sarukh Khan বললেন মা - বাবা হারানোর কষ্ট টা আমি বুঝি।

স্টেশনে মৃত মাকে জাগ্রত করার চেষ্টা করা শিশুকে সহায়তা দেওয়ার জন্য শাহরুখ খান বলেছেন, বাবা-মা হারানো 'আমি জানি এটা কেমন।

স্টেশন এ একটি শিশু কে Sarukh Khan বললেন মা - বাবা হারানোর কষ্ট টা আমি বুঝি।

অভিনেতা শাহরুখ খানের মীর ফাউন্ডেশন ভাইরাল মুজাফফরপুর রেলস্টেশন ভিডিও থেকে শিশুটির প্রতি সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। শক্তিশালী এর ভিডিও তাকে স্টেশনে মৃত মা কাছে অভিবাসী প্রস্থান সঙ্কট মধ্যে ভাইরাল হয় গিয়েছিলাম।

মীর ফাউন্ডেশন তার দাদা-দাদিদের সাথে সন্তানের একটি ছবি ভাগ করে নিয়েছে এবং জানিয়েছে যে এটি তার সুস্থতার যত্ন নেবে। “# মিয়ারফাউন্ডেশন সকলকে ধন্যবাদ জানায় যারা আমাদের এই সন্তানের কাছে পৌঁছাতে সহায়তা করেছিল, যার মা তার মা কে জাগ্রত করার চেষ্টা করার ভিডিওটি সকলকে বিরক্ত করেছিল। আমরা এখন তাকে সমর্থন করছি এবং তিনি তাঁর দাদার যত্নে রয়েছেন, ”সংগঠনের টুইটটি পড়ে।

শাহরুখ টুইট করেছেন, “আমাদের সবার সাথে যোগাযোগ করার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা সকলেই প্রার্থনা করি তিনি একজন পিতামাতার সবচেয়ে দুর্ভাগ্যজনক ক্ষতির সাথে মোকাবিলা করার জন্য শক্তি পান। আমি জানি এটি কেমন লাগে ... আমাদের ভালবাসা এবং সমর্থন আপনার সাথে বাবু।
শাহরুখ যখন ছোট ছিলেন তখন তার বাবা হারিয়েছিলেন এবং তার মা 30 বছর আগে মারা যান। ডেভিড লেটারম্যানের সাথে তাঁর সাক্ষাত্কারকালে শাহরুখ বলেছিলেন যে 'তাঁর বাবা-মায়ের বিরুদ্ধে তিনি একটা জিনিস রেখেছিলেন' তারা তাঁর সাথে ভীষণ সময় ব্যয় করেনি। “তাই আমি সিদ্ধান্ত নিয়েছে এটি একটি জিনিস। আমি নিশ্চিত হয়ে যাচ্ছি যে আমি খুব বেশি দিন বেঁচে আছি, এবং আমি নিশ্চিত হয়েছি যে আমি আমার বাচ্চাদের সাথেই থাকি এবং তাদের বাবা-মা না হওয়ার বিষয়টি তাদের কখনই অনুভব করি না। তাই যে কোনও মুহুর্ত আমি তাদের সাথে কাটিয়েছি, আমি তাদের সাথে অধ্যয়ন করি, আমি তাদের সাথে ঘুমাই, তাদের সাথে চ্যাট করি, তাদের সমস্ত সমস্যাগুলি সমাধান করি এবং তাদের প্রেমিক বান্ধবীর সমস্যা থাকলে আমি এটিকে ঘৃণা করি, "তিনি বলেছিলেন।

অভিনেতার গ্রুপ কোলকাতা নাইট রাইডার্স, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, মের ফাউন্ডেশন এবং রেড চিলিজ ভিএফএক্সও কোভিড -১৯ যুদ্ধে সরকারের প্রচেষ্টাকে সমর্থন করার জন্য বেশ কয়েকটি উদ্যোগের ঘোষণা দিয়েছে। এই অভিনেতা মহারাষ্ট্রের চিকিত্সা কর্মীদের 25,000 পিপিই কিট সরবরাহ করেছিলেন যারা রাজ্যের কোরোনাভাইরাস মহামারী উপন্যাসটি ধারণ করার জন্য লড়াই করছেন।

বৃহস্পতিবার পাটনা হাইকোর্ট ভাইরাল হার্ট-রেন্ডিং ভিডিওর প্রতিবেদনটি স্ব-মোটুয়ের নজরে নিয়েছে। “ভারতের সংবিধানের ২২6 অনুচ্ছেদে আমাদের এখতিয়ার প্রয়োগের ক্ষেত্রে আমাদের এই হস্তক্ষেপের আদেশ দেওয়া হয়েছে এবং আমরা এই সংবাদটির স্বরূপ মনোভাব গ্রহণ করি এবং নোটিশ জারি করি,” পরে প্রধান বিচারপতি সঞ্জয় করল ও বিচারপতি এস কুমারের বেঞ্চ বলেছে। শুনানি চলাকালীন বিষয়টি তাদের নজরে আনা হয়, যখন উত্তরসূরি বিষয়টি প্রধান বিচারপতির নজরে আনেন।


Post a Comment

0 Comments